মাল্টার ভেতরে ইয়াবা, ঢাকায় ধরা রোহিঙ্গা

12

পূর্বদেশ ডেস্ক

ঢাকায় এক রোহিঙ্গাকে গ্রেপ্তার করে পুলিশ বলছে, তার কাছে পাওয়া সাতটি মাল্টা ফলের ভেতরে ১৩০০টি ইয়াবা মিলেছে। শান্তিনগর থেকে শনিবার রাত ৮টার দিকে আয়াছ (১৮) নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয় বলে জানান পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দীন মিয়া।
গতকাল রোববার তিনি গণমাধ্যমকে জানান, শান্তিনগর এলাকার গ্রিন হোমিও হলের সামনে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছিল কক্সবাজার থেকে পালিয়ে আসা রোহিঙ্গা আয়াছ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাকে গ্রেপ্তার করা হয়। তার পলিব্যাগে সাতটি মাল্টা পাওয়া যায়। এসব ফলের খোসা ছাড়ানোর পর দেখা যায়, ভেতরে পলিথিন দিয়ে মোড়ানো ইয়াবা। খবর বিডিনিউজের।
মাল্টার ভেতরে কী করে ইয়াবা রাখা ছিল, এ প্রশ্নের উত্তরে ওসি জানান, একটি ছিদ্র করে মাল্টার ভেতরের অংশ খালি করা হয়। তারপর একটি খালি পলিথিন ঢুকিয়ে একটি একটি করে ইয়াবা ঢুকানো হয়। পরে পলিথিন ভেতরে ঢুকিয়ে ছিদ্র বন্ধ করে দেওয়া হয়।
ওই পুলিশ কর্মকর্তা জানান, চাকরি জীবনে তিনি অনেক ইয়াবা কারবারিকে ধরেছেন। বিভিন্ন পদ্ধতিতে এবং বিভিন্ন ফলের ভেতরে ইয়াবা বহনের ঘটনা ঘটলেও এবারই প্রথম মাল্টার ভেতরে এ মাদক বহনের সময় কাউকে ধরা হল।
আয়াছকে গতকাল আদালতে পাঠানো হয়েছে জানিয়ে তিনি বলেন, পুলিশ হেফাজত চাওয়া হয়নি।