মাছ ধরার আগেই বিদ্যুৎস্পৃষ্টে মারা গেলেন মামুন

12

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়া উপজেলার ডোবা এলাকায় বৈদ্যুতিক পাম্পের মাধ্যমে পানি সেচ দেয়া পুকুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোহাম্মদ মামুন (৪৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
গতকাল রবিবার সকালে উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের খন্ডলিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
মোহাম্মদ মামুন একই এলাকার বাসিন্দা হাফেজুর রহমান প্রকাশ হাফেজ ডাক্তারের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মাছ ধরার জন্য বাড়ির পাশের একটি ডোবায় বৈদ্যুতিক পাম্প দিয়ে পানি সেচ দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিয়ে আসার পর তিনি বেঁচে আছেন সন্দেহে ফের আরেকটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যান তার স্বজনরা কিন্তু সেখানেও তাকে মৃত বলে ঘোষণা করা হয়।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. ইউসুফ বলেন, মাছ ধরতে গিয়ে মামুনের মৃত্যুর ঘটনা শুনেছি। মামুন পেশায় একজন কার চালক। তার এক স্ত্রী, দুই কন্যা ও দুই ছেলে রয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উম্মে কুলসুম বলেন, মামুন নামে এক ব্যক্তিকে সকাল ১০টা ২০ মিনিটের দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। কিন্তু হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।
রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাবুব মিলকী বলেন, মাছ ধরতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর ঘটনার বিষয়ে কেউ আমাকে কিছু জানায়নি।