বড় ভাই ও ভাবীর হাতে খুন হলো ছোট ভাই

12

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় বড়ভাই ও ভাবির লোহার রডের আঘাতে ছোটভাই নিহত হয়েছেন। উপজেলার সরফভাটা ইউনিয়নের সিপাহীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম জানে আলম (৩৮)। তিনি ওই গ্রামের লাল মিয়া সওদাগর বাড়ির মৃত উকিল আহম্মদের ছেলে। তিনি পেশায় সিএনজি অটোরিকশা চালক ছিলেন। পরিবারে তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। ঘরের সীমানা সংক্রান্ত বিরোধের জেরে এ খুনের ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।
সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী জানান, দুই ভাইয়ের মধ্যে বসতভিটা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে গত ৯ এপ্রিল বিকাল ৫টার দিকে বড়ভাই খোরশেদ আলম (৫০) এবং ভাবি সিপাহীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা খালেদা বেগমের (৪০) সঙ্গে জানে আলমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নিজামকে বড়ভাই খোরশেদ ও ভাবি খালেদা লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। তাকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মঙ্গলবার সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত করেছে। বাদীপক্ষ লিখিত আকারে জানালে থানায় হত্যা মামলা নেওয়া হবে। নিহত ব্যক্তির লাশের ময়নাতদন্ত করা হয়েছে।