বাফুফে নির্বাচনে সবার মনোনয়নপত্রই বৈধ

16

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে জমা পড়া ৪৯টি মনোনয়নপত্রই বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। গতকাল শুক্রবার বিকেলে বাছাইয়ের পর নির্বাচন কমিশন জানিয়েছে, জমা পড়া সব মনোনয়নপত্রই বৈধ।
তফসিল অনুযায়ী মনোনয়নপত্র উত্তোলনের পর থেকেই প্রত্যাহার শুরু হয়েছে। আজ শনিবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। যদিও এখন পর্যন্ত কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। পরের দিন রবিবার চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশন। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের পরই জানা যাবে ভোটের মাঠে শেষ পর্যন্ত কারা থাকেন।
সভাপতি পদের জন্য মনোনয়নপত্র জমা পড়েছে তিনটি। বর্তমান সভাপতি কাজী মো. সালাউদ্দিনের দুই প্রতিদ্ব›দ্বী বর্তমান কমিটির সহসভাপতি বাদল রায় ও কোচ সফিকুল ইসলাম মানিক। সিনিয়র সহসভাপতি পদে আবদুস সালাম মুর্শেদীর প্রতিদ্ব›দ্বী শেখ মোহাম্মদ আসলাম। চারটি সহ-সভাপতি পদের জন্য প্রার্থী ৮ জন। এর মধ্যে বর্তমান কমিটির সহসভাপতি আছেন তিনজন। বাকি ৬ জন এই পদে নতুন।
সহ-সভাপতি পদে কাজী মো. সালাউদ্দিনের প্যানেলে আছেন কাজী নাবিল আহমেদ, আমিরুল ইসলাম বাবু, আতাউর রহমান মানিক ও ইমরুল হাসানা। বাকিরা এখন পর্যন্ত এককভাবেই আছেন। বর্তমান কমিটির সহ-সভাপতি তাবিথ আউয়াল কোনো প্যানেলে যোগ দেবেন না বলে ঘোষণাই দিয়েছেন। বাকি তিনজন মহিউদ্দিন মহি, শেখ মুহম্মদ মারুফ হাসান ও এসএম আবদুল্লাহ আল ফুয়াদ।