বান্দরবানে সাবেক স্বেচ্ছাসেবক দলের সভাপতি গ্রেপ্তার

18

বান্দরবানে সাবেক স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকালে শহরের ট্রাফিক মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, কিছুদিন আগে বিএনপির মিছিল পরবর্তী ভাংচুর মামলায় আসামি সাবেক স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেপ্তারকৃত নেতার স্ত্রী বান্দরবান জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম লীনা বলেন, মেয়েকে স্কুল থেকে আনতে যাওয়ার সময় ট্রাফিক মোড়ে পুলিশের এক কনস্টেবলের সাথে মোটর সাইকেল দুর্ঘটনার কারণে আমার স্বামীকে থানায় নিয়ে যাওয়া হয়। এরপর তাকে রাজনৈতিক মামলায় গ্রেপ্তার দেখানো হয়।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, সাবেক স্বেচ্ছাসেবক দলের নেতা জাহাঙ্গীর আলমকে গত ১৫ জুন মিছিল পরবর্তী বিএনপির ভাংচুরের মামলায় গ্রেপ্তার করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৫ জুন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে শহরে বিক্ষোভ মিছিল করে জেলা যুবদল। মিছিল থেকে ভাংচুর করার অভিযোগে বিএনপির ১৫ নেতাকর্মীসহ অজ্ঞাত ৭০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। এ মামলায় বিএনপির সিনিয়র সহসভাপতি ওসমান গনিসহ বেশ কয়েকজন নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে আদালত থেকে তারা জামিন লাভ করে।