বান্দরবানে নৌকার সমর্থনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

71

বান্দরবানে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশেসিংয়ের নৌকা প্রতীকের সমর্থনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে বান্দরবান রাজার মাঠে বান্দরবান জেলার বর্তমান ও সাবেক ফুটবল খেলোয়াড়দের আয়োজনে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি থেকে খেলার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগে সভাপতি ক্যশৈহ্লা। এসময় পৌরসভার মেয়র, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, জেলা ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি মো: নাছির উদ্দিন, সহ সভাপতি মো. আব্দুর রহিম, অসিম বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক রফিকুল আলম মামুনসহ বিভিন্ন এলাকার ক্রীড়া সংগঠক ও জেলার বর্তমান এবং সাবেক ফুটবল খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।
এদিকে ফুটবল ম্যাচে অংশ নেন জেলা ফুটবল একাদশ দল বনাম জেলা যুব ফুটবল একাদশ দল। খেলায় জেলা ফুটবল একাদশ দল ৫-৩ গোলে জেলা যুব ফুটবল একাদশকে পরাজিত করে। খেলায় জেলা ফুটবল একাদশের মো: জাফর ইকবালকে সেরা খেলোয়াড়ের পুরস্কার প্রদান করা হয়।
আয়োজকেরা জানান, বান্দরবান ৩০০নং আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশেসিং এর নৌকা প্রতীকের সমর্থনে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে এবং বীর বাহাদুর উশেসিং গত ২৭ বছর এমপি পদে থাকা অবস্থায় বান্দরবান জেলার ক্রীড়ার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।