বাকলিয়ায় চোরাই সিএনজিসহ আটক ৬

2

নিজস্ব প্রতিবেদক

নগরীর বাকলিয়া থেকে চোরাই সাতটি সিএনজি অটোরিক্শাসহ ৬ চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন- মো. রাসেল (৩৪), মো. নজরুল ইসলাম (৩৫), মো. আব্দুর রশিদ (৩১), মো. আওলাদ হোসেন (২৫), মো. মোক্তার হোসেন (৩৭) ও মো. আব্দুল গফুর (৪৮)।
গতকাল শুক্রবার র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, চোরাকারবারিচক্রের সদস্যরা নতুন ব্রিজ এলাকা হয়ে কিছু সংখ্যক চোরাই সিএনজি অটোরিকশাসহ চান্দগাঁও এলাকার দিকে আসছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে র‌্যাব সদস্যরা চেকপোস্ট স্থাপন করে। এরপর সিএনজি অটোরিকশা তল্লাশি শুরু করেন। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কিছু সিএনজি অটোরিক্শার গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা থামতে সংকেত দিলে না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে ৬ জনকে আটক করে। তাদের হেফাজত থেকে চোরাইকৃত ৭টি সিএনজি অটোরিক্শা উদ্ধার করা হয়।
তিনি বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন এলাকা থেকে সিএনজি অটোরিকশা চুরি করে নকল রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে বিভিন্ন এলাকায় বিক্রি করে। আটককৃতদের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।