বন্যাকবলিত এলাকায় বিএসপি’র ত্রাণ বিতরণ

12

বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) চেয়ারম্যন শাহসূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী (মাজিআ)’র পৃষ্ঠপোষকতায় সিলেট এবং সুনামগঞ্জের বন্যাদুর্গত বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করা হয়। ২৪ ও ২৫ মে পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের দশটি টিম দুর্গত এলাকার সিলেটের বাইশ টিলা, মুরিয়ার চর, মাছিম পুর, পাতা ঘাট, খুরসী ঘাট, কোম্পানীগঞ্জ ও চাতকের বিভিন্ন এলাকায় পানি বন্দি পাঁচ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার ও দশ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, আটা, আলু, সয়াবিন তেল, চিড়া, বিস্কুট ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে সুপ্রিম পার্টির নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ সুপ্রিম পার্টি গণমানুষের আশা আকাক্সক্ষা বাস্তবায়ন, দুর্নীতি-সন্ত্রাসমুক্ত, সুশাসন প্রতিষ্ঠা ও বৈষম্যহীন গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা গড়ে তুলতে দেশব্যাপী কাজ করে যাচ্ছে। এই দল আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে প্রস্তুতি গ্রহণ করছে। বন্যাকবলিত এলাকার পানি নামার সাথে সাথে দেখা দিয়েছে চর্ম রোগসহ বিভিন্ন পানিবাহিত রোগ ও কৃষকের ফসল নষ্ট হয়ে যাওয়ায় খাদ্য সংকট। বিএসপি নেতৃবৃন্দ বন্যাকবলিত অঞ্চলে মানুষের খাদ্য ও চিকিৎসা নিশ্চিত করতে সরকারের প্রতি দাবী জানান।
ত্রাণ বিতরণের সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন খলিফা মো. মেন্দু মিয়া, খলিফা মো. মোবারক হোসেন, আব্দুল মতিন মলই, শাহ মো. আসলাম হোসাইন, এইচ এম মন্জুরুল আনোয়ার চৌধুরী, মো. ইব্রাহিম মিয়া, সাবেক কমিশনার মো. নওশাদ মিয়া, আবুল কালাম, হাবিবুর রহমান পায়েল প্রমুখ। উপস্থিত ছিলেন মো. শরিফুর রহমান, দিদারুল হক রিমন, সোহেল মাহমুদ ভূঁইয়া, কাজি ফাইয়াজ ফাহিম অমিত, মো. ইকবাল হোসেন, ইসতিয়াক জামান নাফিজ, মো. জামাল খান, ফরহাদ মুন্সি, মইনীয়া যুব ফোরামের সিলেট মহানগর সভাপতি মো. জামাল প্রমুখ। বিজ্ঞপ্তি