বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের মতবিনিময় ‘আওয়ামী লীগই দেশকে উন্নত আর সমৃদ্ধ করে চলেছে’

9

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত থাকতে পারা পুণ্যের কাজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি যে আস্থা ও বিশ্বাস রেখেছেন ইনশাল্লাহ আমি জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে নেত্রীর আস্থার প্রতিদান দিবো। ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় নাসিরাবাদ হাউজিং সোসাইটি হলে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ-চট্টগ্রাম এর কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
এটিএম পেয়ারুল ইসলাম বলেন, অনেক প্রলোভন, লোভ আমাকে নীতিহীন করতে পারেনি। অনেক অত্যাচার-নির্যাতন, জেল-জুলুম, মামলা আর কতিপয় ষড়যন্ত্রকারীর বঞ্চনা সত্তে¡ও জাতির পিতার আদর্শ বাস্তবায়ন আর জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে আওয়ামী লীগের রাজনীতিতে আছি। এই আওয়ামী লীগ এনেছে আমাদের স্বাধীনতা। আওয়ামী লীগই দেশকে উন্নত আর সমৃদ্ধ করে চলেছে।
‘গ্রাম হবে শহর’ প্রধানমন্ত্রীর এই উদ্যোগ বাস্তবায়নে চট্টগ্রামের মন্ত্রী, এমপি এবং সকল পর্যায়ের জনপ্রতিনিধিদের নিয়ে কাজ করবো। চট্টগ্রামের উন্নয়নের পাশাপাশি ইতিহাস, ঐতিহ্য আর সংস্কৃতির বিকাশেও কাজ করে যাবো। বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ চট্টগ্রামের সভাপতি প্রকৌশলী মো. হারুন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি প্রকৌশলী এনামুল বাকী, এম এ রশীদ, রফিকুল ইসলাম মানিক, প্রচার সম্পাদক আবুল হাসেম, দফতর সম্পাদক মো. শাহজাহান, প্রযুক্তি সম্পাদক মইনুদ্দিন জুয়েল, শুভাশীষ চক্রবর্তী, সৈকত কান্তি দে, সাকিব আমান, খোরশেদ আলী মিশু, সাইফুল ইসলাম শিবলু, প্রলয় চক্রবর্তী, সাইদ ইসমাল পারভেজ, আশিকুল ইসলাম, ইফতেখার আহমেদ, ইমরানুর রশিদ, রেজওয়ানা শারমিন বেগম, শোভন প্রমুখ। বিজ্ঞপ্তি