প্রাইমারি স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

10

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়া উপজেলায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃত মো. মোরশেদ (২৫) রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আবিদপাড়া এলাকার বাসিন্দা মো. ইদ্রিস মিয়ার ছেলে।
বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ মো. মাহবুব মিল্কী বলেন, স্কুলছাত্রী ধর্ষণে অভিযুক্ত আসামি মোরশেদকে র‌্যাব-৭ এর একটি দল আটক করে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করে। গতকাল বুধবার দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ২০ নভেম্বর রবিবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় পঞ্চম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরদিন সোমবার রাঙ্গুনিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন তার বাবা। পরে জানতে পারেন, ওই দিন তাদের মেয়ে স্কুলে যাওয়ার জন্য হেঁটে ঘর থেকে বের হলে পথে অভিযুক্তরা গতিরোধ করে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অজ্ঞাতস্থানে নিয়ে যায় এবং মামলার ১নং আসামি ২নং আসামির সহায়তায় তাকে ধর্ষণ করে।
এর আগে স্কুলছাত্রী উদ্ধার পরবর্তী দুই আসামির বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করলে মামলার ২নং আসামি মো. শোয়াইব (১৯) পুলিশের হাতে ধরা পড়ে। তিনি লালনগরে এলাকার বাসিন্দা মো. নুর মোহাম্মদের ছেলে। তাকে গত শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গতকাল বুধবার এই মামলার প্রধান আসামি মো. মোরশেদ র‌্যাবের হাতে ধরা পড়ে।