পিনাকল চার্টার্ড স্কুলের ক্লাস পার্টি সম্পন্ন

82

নগরীর নাসিরাবাদ হাউজিংস্থ পিনাকল চার্টার্ড স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্লাস পার্টি ও এডমিশন ডেস্কের উদ্বোধন গত ২৮ নভেম্বর বিদ্যালয় ক্যাম্পাসে সম্পন্ন হয়। চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও সিনিয়র ক্রীড়া সাংবাদিক নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কার্যক্রম উদ্বোধন করেন।
অনুষ্ঠানের সাংস্কৃতিক ইভেন্টের প্রধান মুনমুন মল্লিকের সঞ্চালনায় ও অধ্যক্ষ আরিফুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের এক্সিকিউটিভ চেয়ারম্যান মাহফুজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের এক্সিকিউটিভ সেক্রেটারি আনোয়ার ছিদ্দিক চৌধুরী ও কাজী মাহফুজ। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক সমন্বয়কারী মাহবুবুর রহমান হাসান, সিনিয়র শিক্ষক রোজিনা আফরোজ, শামীমা কিবরিয়া লিনা, শাহীন আলম, খালেদ মাসরুর, সীমা মুশতারি, আইরিন সুলতানা, সুলতানা নার্গিস, তামান্না হেলেন, মণিকা তালুকদার, জেসমিন আরা বৃষ্টি, ফাতেমা বেগম, জান্নাতুল নাঈম, ইশিতা বড়ুয়া, তানজিনা সুলতানাসহ অন্যান্য শিক্ষক, অভিভাবক এবং বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, মূল শিক্ষার পাশাপাশি সহ-শিক্ষা অবশ্যই প্রয়োজন। ছাত্র-ছাত্রীদের সহ-শিক্ষায় শিক্ষিত না করলে আগামীতে আপনাদের শিশুরা পিছিয়ে পড়বে। চট্টগ্রামে ইংরেজি মাধ্যম স্কুলগুলোর মধ্যে বিভিন্ন জাতীয় বিভিন্ন অনুষ্ঠানগুলো পালন করে এমন প্রতিষ্ঠানের বড়ই অভাব। পিনাকল স্কুল বাৎসরিক জাতীয় দিবস ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান গুরুত্বের সাথে পালন করে থাকে। এরপর অতিথিরা কেক কেটে ক্লাস পার্টির কার্যক্রম এবং ভর্তিচ্ছু বেশকিছু অভিভাবকদের হাতে ভর্তি ফরম তুলে দিয়ে আগামী শিক্ষাবর্ষের ভর্তি কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি