নেতাকর্মীদের ত্যাগ কখনো বৃথা যাবে না : আবু সুফিয়ান

14

দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেছেন, সরকারের সীমাহীন দুর্নীতি আর দুঃশাসনের কারণে জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। জাতিকে এই দুঃশাসন থেকে মুক্ত করতে বিএনপি নেতাকর্মীদেরকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমাদের নেত্রী দেশ ও মানুষ বাচাঁনোর জন্য যে আন্দোলনের ডাক দিয়েছেন, নেতাকর্মীদের সে চূড়ান্ত আন্দোলনের সর্বাত্মক প্রস্তুতি নিতে হবে। জনগণের অধিকার প্রতিষ্ঠায় নেতাকর্মীদের এই ত্যাগ কখনো বৃথা যাবে না।
২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডস্থ ইউনিট বিএনপির নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় তিনি নবগঠিত ইউনিট কমিটির নেতৃবৃন্দদের ফুল দিয়ে বরণ করে নেন।
মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য দেন আনোয়ার হোসেন লিপু। বিশেষ অতিথি ছিলেন মো. বকতেয়ার, আব্দুল আজিজ, মঞ্জুর আলম মঞ্জু, হাজী ইলিয়াস শেকু, হাজী নিজামুল ইসলাম, হাজী আবুল বাশার, গোলজার হোসেন, আকতার হোসেন। বক্তব্য দেন সাইদুল ইসলাম, নুরনবী, সাজিদ হাসান রনি, মো. রিজওয়ান, ইসকান্দর হোসেন, মো. আলম, হাজী সিরাজুল ইসলাম, আব্দুল মতিন কোম্পানী, মো. দিদারুল আলম, ফজল আজিম মাসুম, মোহাম্মদ হোসেন সেলিম উদ্দিন, সিরাজুল ইসলাম,মো. ইউসুফ, মো. করিম, আবু তাহের, আবুল কালাম, মো. ইসকান্দর, মো. নাসির, বেলাল, মো. হারুন, মো. করিম, আব্দুর রশিদ, কাউছার আলম, আব্দুল আজিজ, জালাল উদ্দিন, জসিম উদ্দিন, মো. মুরাদ, সাঈদ হোসেন বাপ্পী, মো. পারভেজ, মিজান, আব্দুর রহিম, শাহালম, মো. রাশেদ, ইউসুফ, মো. নাঈম প্রমুখ। বিজ্ঞপ্তি