দরিদ্র শীতার্তদের পাশে দাঁড়ান : এম এ সালাম

19

 

চট্টগ্রাম জেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে চট্টগ্রাম মহানগর ও জেলার শীতার্ত ও দুস্থ জনগোষ্ঠীর মাঝে বিতরণের উদ্দেশ্যে জেলা পরিষদের সদস্যদের হাতে কম্বল হস্তান্তর করা হয় গত বৃহস্পতিবার। জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম এসব কম্বল তাদের হাতে তুলে দেন। কম্বল হস্তান্তরকালে এম এ সালাম বলেন, মানবেতর পরিস্থিতিতে থাকা জনগণ শীতবস্ত্রের অভাবে শীতকালে অনেক কষ্টে থাকেন। সামনে তীব্র শৈত্যপ্রবাহের আশংকা আছে। দরিদ্র শীতার্ত জনগোষ্ঠী যাতে শীতে কষ্ট না পান সেজন্য সামর্থ্যবান সকল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে। বিশেষ করে বৃদ্ধ ও শিশুরা যাতে ঠান্ডায় আক্রান্ত না হন সেদিকে খেয়াল রাখতে হবে।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবাল, সচিব মো. দিদারুল আলম, সদস্য কাজী আব্দুল ওহাব, জাফর আহমেদ, আ.ম.ম দিলসাদ, রেহেনা আকতার, এডভোকেট উম্মে হাবিবা, রেহেনা বেগম ফেরদৌস চৌধুরী, দেবব্রত দাশ, দিলোয়ারা ইউসুফসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। উল্লেখ্য, চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে জেলার শীতার্ত ১৩ হাজার পরিবারকে কম্বল প্রদান করা হচ্ছে।
সরাইপাড়ায় শীতবস্ত্র বিতরণ
নগরীর ১২ নম্বর সরাইপাড়া সাগরিকা স্কয়ারের পাশে শাহ মডেল হাউজিং সোসাইটির মাঠে ৩০০ দরিদ্র-দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবুর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের আহ্ববায়ক ও কাউন্সিলর নুরুল আমিন, বিশেষ অতিথি ছিলেন যুগ্ম আহ্ববায়ক লায়ন এম শওকত আলী, এবিএম লুৎফুল হক খুশি, নগর যুবলীগের সদস্য মুজিবুর রহমান।
এমরান হোসেনের সভাপতিত্বে ও নুরুল আজিমের পরিচালনায় এসময় বক্তব্য দেন মুনসুরুল হক, রাশেদুল ইসলাম, মো. ইসমাঈল, যুবায়ের হোসেন অভি, মো. রাসেল, সাইফুল ইসলাম, নুর উদ্দীন রাসেল, তামিম, দিদার, মেহেদী, সুলতান মোহাম্মদ, নুরুল আলম, এরশাদ, মাসুদ, লিটন, সাগর, জসিম, তুহিন, মাকসুদুর রহমান, আবিদ হাসান, নুরুল ইসলাম রিয়াদ, সৌরেন বড়ুয়া, মাইনুল হাসান, আজিম উদ্দিন, আরাফাত হোসেন, গোলাম আপন, তানজিল, রায়হান, রিমন প্রমুখ। বিজ্ঞপ্তি