ট্যাংক-লরির ভেতরে হেলপারের লাশ

5

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে একটি তেলবাহি ট্যাংক লরি থেকে নুরুল ইসলাম প্রকাশ শাহিন (২২) নামে এক চালকের সহকারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতেই সীতাকুন্ড পৌরসদর মহাসড়কের বটতল নামক এলাকার একটি পেট্রোল পাম্পে রাখা ট্যাংক লরি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শাহিন ফেনী জেলার সোনাগাজী মহেশর এলাকার বদিউল জামালের পুত্র।
জানা যায়, শনিবার রাতেই পৌরসদর বটতল নামক এলাকায় সীতাকুন্ড পেট্রোল পাম্পের ম্যানেজারকে অচেনা একব্যক্তি ফোন দিয়ে পেট্রোল পাম্পে রাখা একটি ট্যাংক লরিতে লাশ আছে বলে জানান। এরপর ম্যানেজার বিষয়টি সাথে সাথে পুলিশকে অবগত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিষয়টির সত্যতা পান এবং লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্টের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন।
এ বিষয়ে সীতাকুন্ডের কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ আবদুল্ল্যাহ বলেন, লাশের সুরতহাল পরবর্তী বুঝা যাচ্ছে দুর্ঘটনা জনিত হতে পারে। তারপরও যেহেতু চালক পলাতক রয়েছেন মামলার যাবতীয় প্রস্ততি চলছে।
সীতাকুন্ড মডেল থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, পেট্রোল পাম্প ম্যানেজার ফোন পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্ত রিপোর্টের জন্য মর্গে প্রেরণ করেছি। ধারণা করা হচ্ছে, কুমিরা/ভাটিয়ারী অংশে যে কোনভাবে গাড়ির যত্রাংশ চেক করতে গিয়ে নিজ গাড়ির নিচে চাপা পড়তে পারেন চালকের সহকারী। এরপর কোন উপায় খুঁজে না পেয়ে ভয়ে হয়তো লাশটি ট্যাংক লরিতে রেখে চালক পালিয়ে যান। তবে দুর্ঘটনার পরই চালক তার সহকারীর মামাকে ফোন করেছিল এবং বলেছিল আপনার ভাগিনা এক্সিডেন্ট করেছে। তারপরও যেহেতু চালক পলাতক রয়েছেন, আমরা বিষয়টি নিয়ে মামলার দিকে যাচ্ছি।