টেকনাফে কাভার্ডভ্যান অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল নারীর

7

টেকনাফ প্রতিনিধি

টেকনাফ উপজেলায় কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ আরও পাঁচ যাত্রী আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করে হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আব্দুল কাইয়ুম জানান, শুক্রবার রাত পৌনে ১২টায় কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক মহাসড়কের হোয়াইক্যং উলুবনিয়া রাস্তামাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ৬০ বছর বয়সী নুরজাহান কক্সবাজার সদরের কুতুবদিয়াপাড়ার আমির হোছনের স্ত্রী। আহত অন্য যাত্রীদের পরিচয় পাওয়া যায়নি।
আব্দুল কাইয়ুম বলেন, শুক্রবার রাতে টেকনাফের উলুবনিয়া এলাকায় কক্সবাজারমুখি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা কভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ ছয়জন যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের গয়ালমারা এলাকার এমএসএফ হাসপাতালে ভর্তি করেন। এ সময় হাসপাতালের চিকিৎসক নুরজাহানকে মৃত ঘোষণা করেন ও আহত পাঁচ জনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
হাইওয়ে পুলিশের এ পরিদর্শক আরও বলেন, ঘটনাস্থল থেকে পালানোর সময় স্থানীয়রা কভার্ডভ্যানের চালককে আটক করে। উত্তেজিত জনতা তাকে ধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। কভার্ডভ্যানের চালক আহত শফিকুল ইসলাম (৪০) উখিয়া উপজেলার গয়ালমারা এমএসএফ হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি পুলিশ জব্দ করেছে।