জিয়াউর রহমানের দেশপ্রেম মানুষ স্মরণে রাখবে : ডা. শাহাদাত

2

চট্টগ্রাম মহানগর বিএনপির আহব্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের দেশপ্রেম ও আদর্শকে এদেশের মানুষ সারাজীবন স্মরণ রাখবে। তিনি দেশপ্রেমিক রাষ্ট্রনায়ক ছিলেন। তিনি দেশের মাটি ও মানুষকে ভালবাসতেন। স্বনির্ভর বাংলাদেশ গড়তে বাংলাদেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তরে ছুটে গিয়েছিলেন। শহীদ জিয়ার ১৯ দফা কর্মসূচি দেশের উন্নয়নে মাইলফলক ছিল।
তিনি ২১ জানুয়ারি শহীদ জিয়াউরর হমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব), চট্টগ্রাম এর উদ্যোগে সংলগ্ন মসজিদে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল শেষে এসব কথা বলেন।
বিকেলে নগরীর নাসিমন ভবন সংলগ্ন মসজিদে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলে শহীদ জিয়াউর রহমান ও জিয়া পরিবারের জন্য বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাব চট্টগ্রাম’র প্রধান উপদেষ্টা এবং চট্টগ্রাম মহানগর বিএনপির সংগ্রামী আহব্বায়ক ডা. শাহাদাত হোসেন, ড্যাব চট্টগ্রাম মেডিকেল কলেজ শাখার সভাপতি অধ্যাপক ডা. জসিম উদ্দিন, ড্যাব চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. বেলায়েত হোসেন ঢালী, ড্যাব চট্টগ্রাম মহানগর শাখার সহ-সভাপতি ডা. নুরুল করিম চৌধুরী, ডা. মিনহাজুল আলম, ডা. তানভীর হাবিব তান্না, ডা. রিয়াসাদ শাহাবুদ্দিনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীবৃন্দ। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন নাসিমন ভবন সংলগ্ন মসজিদের পেশ ইমাম কারী মাওলানা এহসানুল হক। বিজ্ঞপ্তি