ছাত্রলীগ সভাপতি বিছানায়, পা টিপছেন দুই নেতা

11

চবি প্রতিনিধি

বিভিন্ন সময় নানা বিতর্কিত কর্মকান্ড করে আলোচনার জন্ম দিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল। ছাত্রী হেনস্থায় জড়িতদের বিরুদ্ধে অভিযোগ প্রদানে বাধা, আবাসিক হোটেলে মেয়ে নিয়ে ধরাসহ নানা বিতর্কে জড়িয়ে আছে তার নাম।
এর মধ্যে নতুন করে আরেক বিতর্কের জন্ম দিয়েছেন তিনি। তার এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ছাত্রলীগের সভাপতি রুবেল বিছানায় শুয়ে স্মার্টফোনের বাটন টিপছেন আর তার জুনিয়র চবি ছাত্রলীগের দুইজন নেতা তার পা টিপছেন।
পা টিপে দেয়া ওই দুই নেতা হলেন চবি ছাত্রলীগের উপ কর্মসূচি বিষয়ক সম্পাদক শামীম আজাদ ও উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিউল ইসলাম।
গতকাল সোমবার ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ছবিটি ছড়িয়ে পড়ার পর থেকে ফেসবুকসহ সর্বত্র চলছে নানা আলোচনা-সমালোচনা।
নিয়াজ আবেদিন পাঠান নামে একজন ফেসবুকে ছবিটি দিয়ে লিখেছেন, ‘যোগ্যতার চেয়ে বেশি কিছু পেয়ে গেলে হয়তো এমন হয়। আমরা গর্বিত এমন সভাপতি পেয়ে।’
তবে চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল অপরাজনীতির শিকার হয়েছেন বলে দাবি করেন। তিনি বলেন, আমি অসুস্থ ছিলাম। ওই সময় তারা আমার সেবা করছিলেন। আপনি অসুস্থ হলে কি আপনার আশেপাশের লোকেরা আপনার সেবাযত্ন করবে না? ওরা আমাএ সেবা করছিল। এমন সময় আমারই কোনো ছোটভাই ছবিটি তুলে তা নিয়ে অপরাজনীতি করছে।