চসিক মেয়রের সহযোগিতা চাইলেন মোছলেম উদ্দিন

27

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ মঙ্গলবার রাতে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সিটি কর্পোরেশন ভবনে সৌজন্য সাক্ষাত করেছেন। মেয়র তাকে ফুলেল শুভেচ্ছা জানান। সাক্ষাতকালে মোছলেম উদ্দিন আহমদ আসন্ন নির্বাচনে মেয়রের সার্বিক সহযোগিতা কামনা করেন। মেয়র তার পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী। নেত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করে যাব। এতে আমার কোনো কার্পণ্যতা থাকবে না। নৌকার বিজয়ের জন্য আমরা ভোটারদের ঘরে ঘরে গিয়ে নৌকার ভোট নিশ্চিত করবো।
মোছলেম উদ্দিন আহমদ বলেন, স্থানীয় সরকার কাঠামো শক্তিশালী করার লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে আমরা বদ্ধপরিকর। এজন্য তিনি সকলের দোয়া কামনা করেন। তিনি বলেন, নির্বাচনে জনগণ যদি ভোট দেয় তাহলে ক্ষমতায় আসব। আর যদি নাও আসি, তাহলেও আফসোস নেই। ইনশাআল্লাহ এই নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বিজয়ী হবে।
এসময় খোরশেদ আলম সুজন, সফিক আদনান, সফিকুল ইসলাম ফারুক, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আবু তাহের, খোরশেদ আলম, মোহাম্মদ ইয়াকুব, মোহাম্মদ জাবেদ, নুরুল ইসলাম, মো. জামাল উদ্দিন, আবদুল শুক্কুর ফারুকী, কাউন্সিলর কফিল উদ্দিন খান, নুর মোহাম্মদ নুরু, আইয়ুব খান, নিজাম উদ্দিন নিজু, যুগ্ম আহবায়ক সাইফুদ্দিন কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু,মোহরা ওয়ার্ডে আহবায়ক মো. রফিকুল আলম, নাজিম উদ্দিন চৌধুরী, জসিম উদ্দিন, খালেদ হায়াত খান মাসুদ, শামসুল আলম, কাউন্সিলর আশরাফুল আলম, কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, আবদুর রহিম, কাউন্সিলর মোবারক আলী, কাউন্সিলর জেসমিন পারভিন জেসি, দলিলুর রহমান, আবুল মালেক প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি