চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দলের হেড কোচের দায়িত্বে আফতাব

26

প্রথম বারের মত চট্টগ্রামের বিভাগীয় ক্রিকেট দলের হেড কোচের দায়িত্ব পেলেন চট্টগ্রামের সন্তান, সাবেক জাতীয় ক্রিকেটার আফতাব আহমেদ চৌধুরী। বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত বিভাগীয় ন্যাশনাল ক্রিকেট লিগ ২০১৯-২০ মৌসুমের অংশ নিতে আফতাব আহমেদের তত্ত¡াবধানে প্রস্তুতি শুরু করেছে চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দল। গত বেশ কয়েক বছর ধরে চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দল তেমন ভালো রেজাল্ট করতে না পারাই বিভাগীয় ক্রিকেট দলের বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে পরিবর্তন আনা হয়।
এই পরিবর্তনের ধারাবাহিকতায় চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয় সাবেক জাতীয় ক্রিকেটার, হার্ট-হিটিং ব্যাটসম্যান আফতাব আহমেদকে। বিগত ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লীগে আফতাব আহমেদের কোচিং নৈপূন্যে লিজেন্ড অব রুপগঞ্জ ভালো ফলাফল করেছিল। ঢাকা প্রিমিয়ার লীগে তার টিমের ভালো ফলাফলের উপহার স্বরুপ চট্টগ্রামের বিভাগীয় ক্রিকেট দলের দায়িত্ব প্রদান করা হয় ১৬ টি টেস্ট, ৮৫ ওডিআই, ১১ টি-টোয়েন্টি, ৬১ প্রথম শ্রেণীর ম্যাচ খেলার অভিজ্ঞ আফতাব আহমেদকে।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ইনডোরে চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দলকে শুভেচ্ছা জানাতে চট্টগ্রাম ক্রিকেটার্স ক্লাবের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে বিভাগীয় ক্রিকেট দলের প্রধান কোচ আফতাব আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এই সময় উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ক্রিকেটার নাফিস ইকবাল, নাজিম উদ্দিন, বিভাগীয় টিম ম্যানেজার আবু সামা বিপ্লব, আম্বিয়া গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক আবুল হাশেম রাজা, রেজাউল করিম রাজীব, মিরাজ উদ্দিন, আদিল কবিরসহ চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দলের সকল খেলোয়াড় ও চট্টগ্রাম ক্রিকেটার্স ক্লাবের সদস্যরা। বিজ্ঞপ্তি