চট্টগ্রাম কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

65

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে গতকাল চট্টগ্রাম কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়। গত ৫ ও ৬ ফেব্রুয়ারি কলেজ মাঠ প্যারেড ময়দানে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার মোট ৩৫টি ইভেন্টে প্রায় নয় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।
প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবুল হাসান। বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মুজিবুল হক চৌধুরী এবং শিক্ষক পরিষদের সম্পাদক রেজাউল করিম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বার্ষিক ক্রীড়া কমিটির আহব্বায়ক প্রফেসর সুব্রত বিকাশ বড়ুয়া। এছাড়া কলেজের প্রাক্তন অধ্যক্ষবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমন্ডলী, ছাত্র প্রতিনিধিবৃন্দসহ বিপুল সংখ্যক শিক্ষার্থী ও ক্রীড়ামোদি উপস্থিত ছিলেন। ক্রীড়া পরিচালনার সার্বিক দায়িত্বে ছিলেন চট্টগ্রাম কলেজের ক্রীড়া শিক্ষক মো: শাহ্ জালাল উদ্দিন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন “লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় এগিয়ে থেকে ও নৈতিক মূল্যবোধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ার কাজে নিজেকে নিয়োজিত রাখতে হবে”। ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে চ্যাম্পিয়ন হয় ইতিহাস বিভাগের মাস্টার্স শেষ পর্বের ছাত্র মো: মিজানুর রহমান, রানার আপ হয় ইতিহাস বিভাগের অনার্স ৩য় বর্ষের ছাত্র ওয়াসিম কামরান রোফাত। ছাত্রীদের মধ্যে চ্যাম্পিয়ন হয় একাদশ বিজ্ঞান শ্রেণির ছাত্রী সামিয়া বিনতে ছালে এবং রানার আপ হয় মাস্টার্স শেষপর্ব অর্থনীতি বিভাগের ছাত্রী ডেইজি আক্তার।