চকরিয়ায় হত্যা মামলার আসামিকে কুপিয়ে খুন

5

চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বের জেরে মো. সেলিম (৪৩) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীরা শফিউল আলম (৪৪) নামে অপর এক ব্যক্তিকেও গুরুতর জখম করা হয়। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর পাড়া নবীন ক্লাব এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. সেলিম ওই এলাকার নূর মোহাম্মদের ছেলে এবং আহত শফিউল আলম একই এলাকার আবু সালামের ছেলে।
জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল স্থানীয় ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদুল ইসলাম ও মো. সেলিমের। এর জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে মানিকপুর উত্তরপাড়া বাজার এলাকার নবীন ক্লাবের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় জাহেদুল ইসলামের নেতৃত্বে সন্ত্রাসীরা দা, কিরিচ দিয়ে মো. সেলিম ও শফিউল আলমকে কুপিয়ে জখম করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. সেলিমকে মৃত ঘোষণা করেন। আহত শফিউল আলমের অবস্থাও আশঙ্কাজনক। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।
চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, নিহত সেলিম ও আহত শফিউল আলম দুইজনই একটি হত্যা মামলার আসামি। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বে এ হত্যার ঘটনা ঘটেছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।