খুলশি মার্টের বর্ষপূর্তিতে বিক্রয় উৎসব শুরু

33

সাফল্যময় অগ্রযাত্রায় ১৭তম বর্ষপূর্তি উদ্যাপন করছে চট্টগ্রামের প্রথম এবং বৃহৎ আন্তর্জাতিক মানের সুপার স্টোর ‘খুলশি মার্ট’। এ উপলক্ষে আয়োজন করা হয়েছে ১০ দিনব্যাপী বিক্রয় উৎসব। উৎসবের আওতায় চট্টগ্রামের মধ্যে সবচেয়ে কম মূল্যে নির্দিষ্ট পণ্য কেনার সুযোগ পাবেন ক্রেতারা। এছাড়া প্রতিদিন ১০জন সৌভাগ্যবান ক্রেতা পাবেন বিনামুল্যে খুলশি মার্ট থেকে শপিং করার সুযোগ। ১৭ ফেব্রæয়ারি সন্ধ্যায় খুলশি মার্ট মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ১৭তম বর্ষপূর্তি ও ১০দিন ব্যাপী বিক্রয় উৎসবের উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক ও ফিতা কেটে বিক্রয় উৎসব উদ্বোধন করেন খুলশি মার্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী এবং ব্যবস্থাপনা পরিচালক গুলশানা আলী। এ সময় নগরীর বিভিন্ন পর্যায়ের বিশিষ্ট ব্যাক্তিবর্গ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে খুলশী মার্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী বলেন, ১৭ বছর আগে বন্দরনগরী চট্টগ্রামে প্রথম পাশ্চাত্যের আদলে প্রতিষ্ঠিত হয় সুপার শপ খুলশি মার্ট। এর মাধ্যমে চট্টগ্রামের মানুষ একই ছাদের নিচে স্বাচ্ছ্যন্দে কেনা-কাটা করার সুযোগ লাভ করে। খুলশি মার্টের এই ধারণা এখন চট্টগ্রাম শহরে সফলভাবে বিস্তৃত।
ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী বলেন, গত বছর আমরা ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ‘রোড টু সাসটেইনিবিলিটি’ ক্যাম্পেইন শুরু করেছিলাম। সেই লক্ষ্য অর্জনে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছি আমরা। ২০২৫ সালের মধ্যে খুলশি মার্ট একটি গ্রীণ কোম্পানি হিসেবে আত্মপ্রকাশ করবে। এই লক্ষ্যকে সামনে রেখে রাঙ্গামাটি পার্বত্য জেলায় খুলশি মার্ট প্রতিষ্ঠা করেছে একটি গ্রীণ ফরেস্ট। এছাড়া চট্টগ্রাম নগরী ও আশেপাশের এলাকায় মিনি ফরেস্ট ও ইকো লাইব্রেরি প্রতিষ্ঠা করার জন্যও কাজ করছে খুলশি মার্ট। মার্ট প্রমোটরস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক গুলশানা আলী বলেন, আমরা ব্যবসা করে শুধুমাত্র মুনাফা অর্জনকে প্রাধান্য দেই না। আমরা আমাদের পরবর্তী প্রজন্মের জন্য একটি বাসযোগ্য সবুজ পৃথিবী গড়তে চাই। খুলশি মার্টের ব্যবস্থাপক মো. জামাল উদ্দিন জানান, চট্টগ্রাম নগরবাসী এবং দেশি-বিদেশি ক্রেতাদের নিত্য চাহিদা মেটাতে ১৬ বছর পূর্বে অভিজাত খুলশি এলাকায় পথচলা শুরু করে খুলশি মার্ট। ২৫ ফেব্রæয়ারি পর্যন্ত খুলশি মার্টের বিক্রয় উৎসব চলবে। বিজ্ঞপ্তি