কোটি টাকার ভারতীয় পোশাক জব্দ

4

ভারত থেকে ফেনী সীমান্ত দিয়ে চট্টগ্রামে নিয়ে আসার পথে কোটি টাকার চোরাই পোশাক জব্দ করেছে র‌্যাব-৭। এসময় রবিউল আলম (৩৫) নামে এক চোরাকারবারিকে আটক করা হয়।
গত বুধবার রাত সাড়ে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী মডেল থানা এলাকায় গাড়ি তল্লাশি করার সময় এসব কাপড় জব্দ করা হয়। আটক রবিউল আলম কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার আব্দুল জলিলের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গোপন সংবাদের মাধ্যমে আমরা জানতে পারি ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে বিপুল পরিমাণ ভারতীয় কাপড় নিয়ে একটি কাভার্ডভ্যান ফেনী-কুমিল্লা হয়ে চট্টগ্রামের দিকে আসছে। পরে ঢাকা-চটগ্রাম মহাসড়কে র‌্যাবে তল্লাশিতে কাভার্ডভ্যানটিতে চোরাই ৩ হাজার ৮৬৫ পিস ভারতীয় শাড়ি, ১ হাজার ২২০ পিস থ্রীপিস, ১১০ পিস ভারতীয় লেহেঙ্গা, ৬ রোল গজ কাপড়সহ একজনকে আটক করা হয়। খবর বার্তা সংস্থার
তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন সীমান্তবর্তী দেশ ভারত থেকে কর ফাঁকি দিয়ে অবৈধভাবে বিভিন্ন কাপড় এনে বাংলাদেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে বলে স্বীকার করেছে। উদ্ধারকৃত চোরাই কাপড়ের আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা।