কাল হাটহাজারী মাদ্রাসার মাহফিল ও দস্তারবন্দী সম্মেলন

89

হাটহাজারী উপজেলার আল-জামিআতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম প্রকাশ হাটহাজারী বড় মাদ্রাসার বার্ষিক মাহফিল ও শিক্ষার্থীদের দস্তারবন্দী সম্মেলন (সমাবর্তন) অনুষ্ঠিত হতে যাচ্ছে।
আগামীকাল ৩ জানুয়ারি দিনব্যাপী বার্ষিক মাহফিল ও শিক্ষার্থীদের দস্তারবন্দী সম্মেলনকে কেন্দ্র করে মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও দেশের সর্বস্তরের ধর্মপ্রাণ জনতার মধ্যে বিরাজ করছে খুশির আমেজ। এছাড়া ওইদিন এশারের নামাজের পর বিগত ২০১৯ সালে দাওরায়ে হাদীস সমাপনকারী দুই সহস্রাধিক শিক্ষার্থীকে দস্তারে সম্মাননা পাগড়ি প্রদান করা হবে।
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও মাদ্রাসার সহকারী শিক্ষা পরিচালক মাওলানা আনাস মাদানী বলেন, মাহফিল ও দস্তারবন্দী সম্মেলন সফল করতে স্থানীয় অধিবাসীগণও বিভিন্নভাবে সার্বিক সহযোগিতা করছেন। ২ হাজার ১শত ৯৮ জন শিক্ষার্থীকে সম্মানসূচক পাগড়ি সনদপত্র প্রদান করা হবে।
বার্ষিক মাহফিল হেদায়েতি বক্তব্য রাখবেন মাদ্রাসার মহাপরিচালক ও হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ্ আহমদ শফী। বাদ জুমা বয়ান এবং মাহফিল শেষে তিনি আখেরী মোনাজাত পরিচালনা করবেন। শুক্রবার দিবাগত রাত এশার নামায পর্যন্ত চলবে আলোচনা ও ওয়ায-নসীহত পর্ব।