করোনায় আরও এক পুলিশ সদস্যের মৃত্যু

13

করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়ে পুলিশের ঢাকা মহানগর বিশেষ শাখার (সিটি-এসবি) পল্টন অঞ্চলে কর্মরত উপপরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান তালুকদার (৫৬) আজ সোমবার সকালে মারা গেছেন। এ নিয়ে এ পর্যন্ত সারা দেশে নয়জন পুলিশ সদস্যের মৃত্যু হলো।
এর আগে ডিএমপির কনস্টেবল জসিম উদ্দিন (৪০), সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আবদুল খালেক (৩৬), ট্রাফিক কনস্টেবল মো. আশেক মাহমুদ (৪৩), ট্রাফিক কনস্টেবল জালালউদ্দিন খোকা (৪৭), পাবলিক অর্ডার ম্যানেজমেন্টের (পিওএম) উপপরিদর্শক (এসআই) সুলতানুল আরেফিন, পুলিশের বিশেষ শাখার (এসবি) এসআই নাজির উদ্দীন (৫৫) এবং পিওএমের এএসআই শ্রী রঘুনাথ রায় ও চট্টগ্রাম মহানগর পুলিশের ট্রাফিক বন্দর বিভাগে কর্মরত কনস্টেবল মো. নঈমুল হক করোনায় সংক্রমিত হয়ে মারা যান। নঈমুল হক ছাড়াও বাকি আটজন ডিএমপির সদস্য।
গতকাল পুলিশ সদর দপ্তরের পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, মজিবুর রহমানের শরীরে করোনা শনাক্ত হওয়ায় ১১ মে তাকে তেজগাঁও শিল্পাঞ্চলের ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়। ওই হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল আটটা ৫১ মিনিটে তিনি মারা যান। তার বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার তারাকান্দিতে। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা রেখে গেছেন। তারা বগুড়ার শাহজাহানপুর উপজেলার সাখপাড়া গ্রামে থাকেন।
পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-গণমাধ্যম ও জনসংযোগ) সোহেল রানা বলেন, পুলিশের ব্যবস্থাপনায় মজিুবর রহমানের মরদেহ বগুড়ায় পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে। বার্তা সংস্থার খবর