কক্সবাজারে ভাতিজীকে ধর্ষণ করলো চাচা

77

কক্সবাজারে ১০ বছরের এক কিশোরীকে ধর্ষণ করেছে চাচা। ধর্ষণের পর হাত-পা বেঁধে মুখে টেপ লাগিয়ে প্রায় দুইদিন ধরে আটকে রাখা হয় ওই কিশোরীকে। ওই কিশোরী কক্সবাজার শহরের নাজিরারটেক এলাকার বাসিন্দা। ধর্ষণকারী সাদ্দাম হোসেন ওই এলাকার সালেহ আহমদের ছেলে। এর আগেও তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।
কিশোরীর মা জানান, গত মঙ্গলবার দুপুরে তিনি বাড়ি থেকে বের হয়ে একটি এনজিও’র সভায় যান। এ সুযোগে মেয়েকে নতুন কাপড় সেলাই করে দেয়ার লোভ দেখিয়ে বাড়ি থেকে বের করে টেইলার্সে নিয়ে যায় সাদ্দাম হোসেন (৩৫)। মঙ্গলবার সারারাত মেয়েকে তার কাছেই রেখে দেয় সে। পরদিন বুধবার সকাল ১১টার দিকে সাদ্দামের টেইলার্সে খোঁজ নেন তিনি। এসময় প্রথমে তাকে দোকানে ঢুকতে বাধা দেয়া হয়। পরে জোর করে টেইলার্সের পেছনের রুমে গেলে তার মেয়েকে হাত-পা বাঁধা ও মুখে লাল টেপ মোড়ানো অবস্থায় দেখতে পান। এসময় ধর্ষক সাদ্দাম হোসেন পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় কিশোরীকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।
কিশোরীর মা জানান, অনেক আগে থেকেই এই লম্পট চাচার উত্যক্তের কারণে তার মেয়েকে স্কুল থেকে নামিয়ে ফেলতে বাধ্য হন তিনি।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবির জানান, ধর্ষণের বিষয়ে মেয়েটির বাবা বাদী হয়ে মামলা করেছেন। মামলায় অভিযুক্ত সাদ্দামকে ধরার চেষ্টা চালছে।