কক্সবাজারে অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার

2

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার শহরে ছিনতাইয়ের প্রস্তুতির সময় ৩ সন্ত্রাসী ও ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোরে শহরের হাসেমিয়া মাদ্রাসার পাশে গরুর হালদা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছুরি, প্লাস, লোহার রড ও মুখোশ উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হল- উখিয়া ডিগ্রি কলেজ এলাকার আজিম পাড়ার মৃত আমির হোসেনের ছেলে আরিফ(১৮), শহরের নতুন বাহারছড়া এলাকার নূর মোহাম্মদের ছেলে পারভেজ(২০) ও ঈদগাঁও ইসলামাবাদ এলাকার ছৈয়দ হোসেনের ছেলে ওমর ফারুক (২২)।
বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন। তিনি বলেন, গরুর হালদা এলাকায় একদল সন্ত্রাসী অবস্থান করার সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে ১০/১২ জন ডাকাত পালিয়ে যায়। এসময় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে দুইটি চাইনিজ ছুরি, একটি প্লাস, লোহার রড ও মুখোশ উদ্ধার করা হয়েছে। আসামিরা বাস স্ট্যান্ড এলাকা থেকে শহরের দিকে আসা গভীর রাতে সিএনজি, অটো ও প্রাইভেট গাড়িতে বসা যাত্রীদের মূল্যবান মালামাল ডাকাতি করার প্রস্তুতি গ্রহণ করছিল বলে জিজ্ঞাসাবাদে জানায়। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে চুরি, ছিনতাই, অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির একাধিক মামলা রয়েছে।