এলএসআরবিএমপি’র সহজ জয় পটিয়া-মালেক এফসি ২-২ ড্র

26

চিটাগাং জানালিস্টস স্পোর্টস ক্লাব আয়োজিত কম্প্রিহেন্সিভ হোল্ডিংস-কেএম এজেন্সি ভেটারেন (চল্লিশোর্ধ্ব) ফুটবল টুর্নামেন্টে সহজ পেয়েছে এলএসআরবিএমপি। গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত নিজেদের ২য় গ্রুপ লিগ ম্যাচে এলএসআরবিএমপি সহজেই ৫-০ গোলে হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। টুর্নামেন্টের প্রথম হাটট্রিক করার গৌরব অর্জন করেন বিজয়ী দলের জাতীয় তারকা আসাদ, অপর দু’টি গোল করেন ফেরদৌস। টানা ২য় ম্যাচসেরা আসাদের হাতে পুরষ্কার তুলে দেন সাবেক জাতীয় ফুটবলার এজাহারুল হক টিপু।
পটিয়া এ টি এম মহিবুল্লাহ স্মৃতি সংসদ ও আবদুল মালেক স্মৃতি ফুটবল ক্লাব’র মধ্যকার দিনের অপর ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ ও আকর্ষনীয় ম্যাচটিতে আবদুল মালেক স্মৃতি ফুটবল ক্লাব’র পক্ষে শামসুদ্দিন ও শিমুল বড়ুয়া এবং এ টি এম মহিবুল্লাহ স্মৃতি সংসদ এর পক্ষে নাছির ও আবুল গোল করেন। ম্যান অব দ্য ম্যাচ (টানা ২য় বার) শিমুল বড়ুয়ার হাতে পুরষ্কার তুলে দেন চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলাল।
এদিকে অনিবার্য কারণে আগামীকাল (৮ নভেম্বর) খেলা বন্ধ থাকবে, বডিলি শিফ্ট হয়ে গ্রুপ লিগের শেষ ম্যাচ দু’টি অনুষ্ঠিত হবে ৯ নভেম্বর। সে হিসেবে মাঠের অপ্রতুলতা ও মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের কারণে ১০ নভেম্বর সেমিফাইনাল ও ১১ নভেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে অংশগ্রহণকারী দলসমুহের সার্বিক সহযোগিতা কামনা করেছেন টুর্নামেন্ট আয়োজক কমিটির সভাপতি দেবাশীষ বড়ুয়া দেবু ও সাধারণ সম্পাদক সাইফুল্লাহ্ চৌধুরী।
আজকের খেলা: চান্দগাঁও খেলোয়াড় সমিতি বনাম দেলোয়ার হোসেন ফাউন্ডেশন (২-৩০টা) এবং মুক্তকণ্ঠ গ্রিণ বনাম প্রভাত (৩-৩০টা)। বিজ্ঞপ্তি