উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি চ্যাম্পিয়ন

33

কোয়ালিটি স্কুল অফ ক্রিকেট কর্তৃক আয়োজিত অনূর্ধ্ব-১২, ক্রিকেট টুর্নামেন্টে উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল ফাইনাল খেলায় তারা ব্রার্দাস ক্রিকেট অ্যাকাডেমিকে তিন উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
গতকাল সকালে টস জিতে ব্রার্দাস ক্রিকেট অ্যাকাডেমি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে নির্ধারিত ২০ ওভারে ১৪০ রান সংগ্রহ করে। দলের হয়ে আহনাফ খাঁন সর্বোচ্চ ৩৮ এবং সিয়াম ২৬ রান করে।
জবাবে ব্যাট করতে নেমে উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি ১৯. ৫ বলে ৭ উইকেটে হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে য়ায়। দলের পক্ষে জিহাদ সর্বোচ্চ ৪০ রান ও ১টি উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হয়। টুর্নামেন্টের সুশৃঙ্খল দল নির্বাচিত হয় ইস্পাহানি ক্রিকেট অ্যাকাডেমি। সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয় চিটাগাং ক্রিকেট অ্যাকাডেমির অধিনায়ক আপন। এছাড়া সেরাবোলার কোয়ালিটি স্কুল অফ ক্রিকেটের জোহায়ের মোস্তফা, সেরা খেলোয়াড় ব্রার্দাস ক্রিকেট অ্যাকাডেমি মো. সিয়াম এবং টুর্নামেন্টের উদীয়মান খেলোয়ার নির্বাচিত হয় কোয়ালিটি স্কুল অফ ক্রিকেটের জোহায়ের মোস্তফা।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সানোয়ারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলহাজ¦ আলী আব্বাস, থানা আওয়ামী লীগ নেতা নাজমুল হক নজু ,দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের সম্পাদক সৈয়দ ওমর ফারুক প্রমুখ। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে ট্রফিসহ নগদ ১৫ হাজার টাকা এবং রানার্সআপ দলকে ট্রফিসহ নগদ ১০ হাজার এবং তৃতীয় স্থান দলকে ট্রফিসহ নগদ পাঁচ হাজার টাকা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি