আনোয়ারায় মাইক্রোর ধাক্কায় বৃদ্ধ নিহত

7

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলায় মাইক্রোর ধাক্কায় নুরজাহান বেগম (৬৪) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। গতকাল বুধবার সকালে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে। এঘটনার পরপরই মেডিকেল মোড়ে স্পিড ব্রেকার স্থাপনের দাবিতে সড়ক অবরোধ করে স্থানীয়রা।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল সকালে এক বৃদ্ধ মহিলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসে রাস্তা পারাপারের সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রো ধাক্কা দিলে বৃদ্ধ মহিলাটি ছিটকে পড়ে। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যুবরণ করেন।
এদিকে দুর্ঘটনার পর স্থানীয়রা সড়কে স্পীড ব্রেকার দেওয়ার দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এসময় আধা ঘণ্টার মত যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ এসে স্থানীয়দের সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়। এসময় পুলিশ গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যায় ।
অবরোধকারীরা জানান, হাসপাতাল মোড়ে এক্সিডেন্টের স্বীকার হয়ে অনেক মানুষ মারা গেছে, অনেকে পঙ্গু হয়েছে। বার বার এই জায়গায় স্পিড ব্রেকার স্থাপনের বিষয়ে বলা হলেও এই জায়গায় স্পিড ব্রেকার স্থাপন করা হয়নি। আজ আবারও এক্সিডেন্ট হলো, এর দায় কার!
আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহম্মাদ জানান, মাইক্রোর ধাক্কায় গুরুতর আহত এক বৃদ্ধা হাসপাতালে নিয়ে গেলে মৃত্যুবরণ করে। দুর্ঘটনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করলে ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেছি। গাড়ীটি জব্দ করা হয়েছে। স্বজনদের আবেদনেরপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছা[ড়াই পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।