আনোয়ারায় অস্ত্রের মুখে ৭ গরু লুট

4

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলায় কর্মচারীদের বেঁধে রেখে অস্ত্রের মুখে একটি খামারের ৭টি গরু লুট করেছে ডাকাত দল। এসময় ডাকাতদের মারধরে আহত হয়েছে মো. রায়হান (৫২) নামের খামারের এক কর্মচারী।
গত মঙ্গলবার দিবাগত রাত ৩টায় উপজেলার বারখাইন ইউনিয়নের ১নং ওয়ার্ডের ঝিউরি এলাকায় নুরুল হুদা মনছুরী ও সাদ্দামের মালিকানাধীন খামারে এঘটনা ঘটে।
খামারের কর্মচারী আবদুস শুক্কুর জানান, রাত আনুমানিক ৩টার দিকে কোন কিছু বুঝে উঠার আগে ১২/১৩ জন অপরিচিত লোক খামারের গেটের দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে আমাকে জিম্মি করে আটকে রাখে। এসময় রায়হান বাঁধা দিলে তাকে মারধর করে আহত করে বেঁধে রাখে। এসময় তারা খামারের ১৩টি গরু লুট করে নিয়ে যায়।
খামারের পরিচালক সাদ্দাম হোসেন জানান, একদল সশস্ত্র ডাকাত দল আমাদের খামারে হানা দিয়ে খামারের কর্মচারী আবদুস শুক্কুর (৫০) কে অস্ত্রের মুখে জিম্মি করে। অপর কর্মচারী মো. রায়হান (৫২) কে বেঁধে রেখে খামারের ১৩টি গরু বের করে গাড়িতে তোলার সময় ৬টি গরু পালিয়ে যায়। বাকি ৭টি গরু ডাকাতরা গাড়ি করে নিয়ে যায়। পরবর্তীতে পালিয়ে যাওয়া ৬ গরু আমরা বিভিন্ন স্থান থেকে উদ্ধার করি। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। লুট হওয়া ৭ গরুর মূল্য প্রায় ১৩লাখ টাকা ।
এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ জানান, খামারের গরু লুটের খবর শুনে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সব জায়গায় খোঁজ নেওয়া হচ্ছে। পুলিশ গরু গুলো উদ্বারে কাজ করছে।