নারী দিবসে ভাসা ফাউন্ডেশনের সম্মাননা

14

বিশ্ব নারী দিবস উপলক্ষ্যে ৮ মার্চ চট্টগ্রামের সামাজিক ও মানব উন্নয়নমূলক এনজিও ভোলাটারী এক্টিভিটিস ফর সোস্যাল এডভান্সম্যান্ট ফাউন্ডেশন (ভাসা ফাউন্ডেশন) তৃণমূল পর্যায়ে উদ্যোগী ও সফল নারীদের সম্মাননা প্রদান করে। অনুষ্ঠানে ৩১ জন উদ্যোগী নারীকে তাদের সফলতার জন্য সম্মাননা পদক প্রদান করা হয়। ২০০৫ সাল থেকে ভাসা ফাউন্ডেশনের দারিদ্র দূরিকরণ, নারীর ক্ষমতায়ন এবং অর্থনৈতিক স্বাধীনতা লাভে সহায়তামূলক কর্মকান্ডের আওতায় যে সকল নারী সফল হয়েছেন তাদের মধ্যে একত্রিশ জনকে এই সম্মাননা দেয়া হয়।
ভাসা ফাউন্ডেশনের কর্ণেলহাটস্থ প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন ইলমা সংগঠনের প্রধান নির্বাহী পরিচালক এবং চট্টগ্রাম এডাব এর সভাপতি জেসমিন সুলতানা পারু।
অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন ভাসা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী পরিচালক পরিমল কান্তি পাল। বক্তব্য দেন নাসরিন আক্তার, অনিতা দাশ, লাভলী আক্তার, সোহাগ নাসরিন, কহিনুর বেগম, সুমি আক্তার, ইয়াছমিন আক্তার, নুর কায়দা, রুমি আক্তার সংগঠনের পক্ষ থেকে বক্তব্য দেন সাধারণ পরিষদ সদস্য রাজু চৌধুরী, সুদীপ্তা মজুমদার, মো. মানিক শাখা ব্যবস্থাপক এস এম রেজাউল করিম, নাজমুল হুদা, হেলাল উদ্দিন, জান্নাতুল ফেরদৌস প্রমুখ। বিজ্ঞপ্তি