বাঁশখালীর সড়কে ঝরে গেল খালা-ভাগনীর প্রাণ

57

বাঁশখালীর প্রধান সড়কের বাণীগ্রাম এলাকায় সিএনজি চালিত অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে গাড়ি উল্টে দুই নারী প্রাণ হারিয়েছেন।
গতকাল দুপুর ১২টায় সংঘটিত এ ঘটনায় নিহতরা হলেন বাহারছড়া ইউনিয়নের বাঁশখালা গ্রামের সুমাইয়া আক্তার (১৩) ও রহিমা বেগম (৪৮)। তাঁরা দুইজন সম্পর্কে খালা ও ভাগনী।
এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশা চালক মো. জামাল (২৮) ও যাত্রী তড়িৎ গুহ (৪৭)। তাদের মধ্যে তড়িৎ গুহকে নগরীর একটি বেসরকারি হাসপাতাল ও সিএনজি চালককে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশাটি শহর এলাকা থেকে উপজেলা সদরের দিকে যাচ্ছিল। কাভার্ডভ্যানটির গন্তব্য ছিল শহরমুখি। এ সময় সিএনজি অটোরিকশাটি আরেকটি সিএনজি অটোরিকশাকে অতিক্রম করার সময় বিপরীতমুখি কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষ হয়। অটোরিকশাটির ডান পাশে আঘাত লাগলে সেটি উল্টে যায়। এতে অটোরিকশায় থাকা দুই নারী মারা যান।
বাঁশখালী থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুল মোনাফ বলেন, দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি আরেকটি গাড়িতে অতিক্রম করতে গিয়ে কাভার্ডভ্যানের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় গাড়িতে থাকা দুইজন মারা যান। চালক পলাতক থাকলেও কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।