এতিমের টাকা আত্মসাৎকারীদের ভোট চাওয়ার অধিকার নাই

92

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আগে মানুষ খাম্বা পেয়েছে বিদ্যুত পায়নি; খাম্বা ও তারের টাকা নিয়ে তারেক জিয়া লন্ডনে পালিয়ে গেছে। তার মা খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়ে জেল খাটছে। যারা এতিমের টাকা মেরে খায়, তাদের ভোট চাওয়ার অধিকার নাই। বছরের প্রথম দিন ১ম থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের বিনামূল্যে বই দিচ্ছে সরকার। বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে, শিক্ষার্থীদের জন্য উপবৃত্তির ব্যবস্থা করেছে। মিরসরাইয়ে দেশের বৃহত্তম শিল্পাঞ্চল হচ্ছে, তা আওয়ামী লীগ ও শেখ হাসিনার সরকার করেছে। শিল্পাঞ্চল বাস্তবায়ন হলে ৩০ লাখ লোকের কর্মসংস্থান হবে, মিরসরাইয়ে আর কোন বেকার যুবক থাকবে না।
শুক্রবার বিকেলে ১ নম্বর করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় মাঠে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী প্রথম জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবারও চট্টগ্রাম-১ (মিরসরাই) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী।
করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ সেলিমের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, বারইয়ারহাট পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, আওয়ামী লীগ নেতা স্বপন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি শাখাওয়াত উল্ল্যাহ রিপন, উপজেলা যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এসএম আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু সাঈদ চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোহাম্মদ হাসান, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. জামাল উদ্দিন চৌধুরী, করেরহাট বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক কামরুল হোসেন, আ.লীগ নেতা শহীদ উল্ল্যাহ মেম্বার, করেরহাট ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জামাল উদ্দিন ভূঁইয়া প্রমুখ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসীম উদ্দিন, মিরসরাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াছমিন আক্তার কাকলী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু প্রমুখ।