শাহ্জালাল ইসলামী ব্যাংকের প্রশিক্ষণকোর্সের সমাপনী

12

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (এসইআইপি) প্রকল্পের ট্রেঞ্চ-৩এর আওতায় বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের তত্ত্বাবধানে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগ ব্যাংকের ট্রেনিং একাডেমিতে মাসব্যাপী আয়োজিত প্রশিক্ষণ কোর্সেও ৮ সেপ্টেম্বর সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণকারী তরুণ উদ্যোক্তাদের মধ্যে ক্রেস্ট ও সনদ বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের পরিচালক মো. জাকের হোসেন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ, বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের অতিরিক্ত পরিচালক জনাব আরিফুজ্জামান, যুগ্ম পরিচালক জনাব মোহাম্মদ জাহিদ ইকবাল, শাহ্জালাল ইসলামী ব্যাংক ট্রেনিং একাডেমীর প্রিন্সিপাল মো. সাইদুর রহমান এবং শাহ্জালাল ইসলামী ব্যাংকের এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান মো. আব্দুর রহিম উপস্থিত ছিলেন। উক্ত প্রশিক্ষণ কোর্সে ২৫ জন সম্ভাবনাময় তরুণ উদ্যোক্তা অংশগ্রহণ করেন এবং ট্রেনিং একাডেমী প্রাঙ্গণে বিভিন্ন এসএমই পণ্যের সমাহারে স্টলের আয়োজন করেন। ব্যাংকের চেয়ারম্যান-সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উক্ত স্টল পরিদর্শন করেন।