২৮নং ওয়ার্ড বিএনপির দোয়া মাহফিল

7

 

গত ২৯ জানুয়ারি বাদ আছর চট্টগ্রাম মহানগরীর ২৮ নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আগ্রাবাদ দামুয়া পুকুর পাড় জামে মসজিদে সস্ত্রীক করোনা আক্রান্ত সাবেক বাণিজ্য মন্ত্রী ও বিএনপির স্হায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ডবলমুরিং থানা বিএনপির সভাপতি সাবেক কাউন্সিলার মো. সেকান্দার। বিশেষ অতিথি ছিলেন ডবলমুরিং থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী বাদশা মিয়া সওদাগর।
২৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন ডবলমুরিং থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন সোহেল, ডবলমুরিং থানা বিএনপি নেতা মোঃ সেলিম খান, রহিম উল্ল্যাহ, ২৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী আবদুর রহিম, মহানগর ছাত্রদল নেতা সৈয়দ রাজিবুল হাসান রানা, যুবদল নেতা রনি, ছাত্রদল নুরু ইসলাম নুরু, মো. রকি, রাসেল হাসান, মো. নেজাম, মো. রবিন, আরাফাত আলম, হানিফ খান রুবেল, ইমরান হোসেন বাপ্পী, মামুনসহ অসংখ্য বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।
দোয়া মাহফিলে অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তিসহ দেশ ও জাতির মঙ্গলকামনা এবং দেশকে মহামারী করোনামুক্ত করার জন্য মহান আল­াহর দরবারে মুনাজাতের মাধ্যমে দোয়া করা হয়। বিজ্ঞপ্তি