সীতাকুন্ডে শিশু নিয়ে পালানোর সময় রোহিঙ্গা নারী আটক

53

সীতাকুন্ডে ছেলে ধরা অভিযোগে রেহেনা বেগম (৪৫) নামে এক রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলার সলিমপুর ফৌজদারহাট পুলিশ ফাঁড়ি সংলগ্ন সাঙ্গু রোড এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত নারী আলীপুর এলাকার বাসিন্দা হারুনের স্ত্রী। তবে তার আসল ঠিকানা এখনো জানতে পারেনি পুলিশ।
সূত্র জানায়, উপজেলার সলিমপুর সাঙ্গু রোড এলাকার দাইয়া বাড়ির আলমগীরের ভাড়াটিয়া সজল ইসলামের পুত্র আরফাতুল ইসলাম সিফাতকে (৫) নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের কাছে ওই রোহিঙ্গা নারীকে সন্দেহ হয়। পরে দ্রুত গতিতে দৌড়ে পালানোর সময় স্থানীয়রা তাকে আটক করে গণপিটুনি দেয়। এ সময় পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ এসে রোহিঙ্গা নারীকে আটক করে এবং শিশুটিকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। এরপর আটককৃত রোহিঙ্গা নারী ও উদ্ধারকৃত শিশুকে সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়।
ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ টি.আই রফিক আহমেদ মজুমদার বলেন, ছেলে ধরা অভিযোগে স্থানীয়রা রোহিঙ্গা নারীকে গনধোলাই দেওয়ার সময় আমরা তাকে রক্ষা করি এবং শিশুটিকে উদ্ধার করি। আটককৃত রোহিঙ্গা নারী তার ঠিকানা গোপন করছেন। ছেলে ধরা অভিযোগে একটি মামলার প্রস্তুতি চলছে। এরপর তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।