সন্দ্বীপ ফটিকছড়ি বাঁশখালী রাউজান উপজেলার জয়

72

জেলা পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে গতকাল ৪টি খেলা সম্পন্ন হয়েছে। এতে সন্দ্বীপ উপজেলার চৌকাতলী, ফটিকছড়ি উপজেলার হাজিরখিল, বাঁশখালী উপজেলার মনকিরচর ও রাউজান উপজেলার ঊনসত্তরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দল প্রতিপক্ষকে হারিয়ে নিজনিজ খেলায় জয়লাভ করেছে। নগরীর নির্ধারিত মাঠ এমএ আজিজ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় সন্দ্বীপ উপজেলার চৌকাতলী প্রাথমিক বিদ্যালয় দল ৪-০ গোলে রাঙ্গুনীয়ার ঘাটচেক সরকারী প্রাথমিক বিদ্যালয়কে উড়িয়ে দিয়েছে। বিজয়ী দলের পক্ষে একটি করে গোল করে মো. মেহেরাজুল ইসলাম, মো. আবদুল আজিজ, মো. ফয়সাল ও মো. আইমন। দ্বিতীয় খেলায় ফটিকছড়ি হাজীর খিল সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩-১ গোলে লোহাগাড়া উপজেলার উজির ভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। হাজীর খিলের পক্ষে রনি মাঝি ২টি ও বিকাশ দাশ একটি গোল করে। উজির ভিটার পক্ষে একমাত্র গোলটি করে আছমির হোসেন আয়াত।
দিনের তৃতীয় খেলায় নগরীর কোতোয়ালী সরকারী ন্যাশনাল প্রাথমিক বিদ্যালয় ৫-৩ গোলে হারায় বাঁশখালী মরকিচর সরকারী প্রাথমিক বিদ্যালয়। বিজয়ী দলের পক্ষে মো. আরমান, মো. ফারুক, আবদুর রহিম,টিপু বড়ুয়া ও জাহেদুল আলম এবং পরাজিত দলের পক্ষে মো. রিপন, মো . ফরহাদ হোসেন ও রাশেদুল প্রত্যেকে একটি করে গোল করে।
দিনের শেষ খেলায় মুখোমুখি হয় পটিয়া পূর্ব জিরি আমানিয়া লোকমান হাকিম সরকারী প্রাথমিক বিদ্যালয় ও রাউজান ঊনসত্তর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। এ খেলায় ঊনসত্তর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে জয়লাভ করে। উনসত্তর পাড়ার পক্ষে রনি হামিদ দুটি এবং পূর্ব জিরি আমানিয়া লোকমানের পক্ষে মোহাম্মদ জুনায়েদ বিন জাফর রাফি একটি গাল করে। আজ বঙ্গবন্ধু টুর্নামেন্টের কোন খেলা নেই। তবে বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের চারটির খেলা নিষ্পত্তি হবে।