সন্দ্বীপে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান

21

 

সন্দ্বীপ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে ২০২১ ও ২০২২ সালে জিপিএ-৫ প্রাপ্ত ১৫১ জন কৃতি শিক্ষার্থীর ক্যারিয়ার গাইডলাইন বিষয়ক কর্মশালা এবং সংবর্ধনা সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সীতাকুন্ড তাহের-মনজুর কলেজের অধ্যক্ষ মুকতাদের আজাদ খান।
সন্দ্বীপের হাজী আবদুল বাতেন সওদাগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ মাহফুজুর রহমান মিতা। প্রধান অতিথির বক্তব্যে তিনি শিক্ষার গুণগত মানোন্নয়নে দীর্ঘদিন মাঠ পর্যায়ে ৬টি কর্মসূচি চলমান রাখায় সাপ্তাহিক আলোকিত স›দ্বীপ পত্রিকার ব্যবস্থাপনার সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জানান। তিনি শিক্ষার গুণগত মানোন্নয়নে অভিভাবক ও শিক্ষক সমাজকে আরো দায়িত্বশীল ভূমিকা পালনের আহব্বান জানান। অনুষ্ঠানে তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।
অনুষ্ঠানে ক্যারিয়ার গাইডলাইন বিষয়ে দিকনির্দেশনা দেন দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান রাজউক উত্তরা মডেল কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ আনোয়ারুল কাবির। কাজী দেলোয়ার হোসেন সাঈদ ও কেফায়েতুল্লাহ কায়সারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডভোকেট লায়ন আলহাজ মোহাম্মদ সলিমুল্লাহ, মগধরা স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি মোহাম্মদ কারিমুল মাওলা লিটন, মোহাম্মদ মোশাররফ হোসেন, বিষ্ণু পদ রায়, আবুল কাসেম প্রমুখ। বিজ্ঞপ্তি