শ্রমজীবীদের পাশে এগিয়ে আসতে হবে বিত্তবানদের

48

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন বলেছেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর ফলে সরকার সবকিছু বন্ধ ঘোষণা করা করার ফলে দেশের কর্মহীন শ্রমজীবী ও হতদরিদ্ররা আজ মানবেতর জীবনযাপন করছে। এই অসহায় মানুষগুলোর পাশে রাজনীতিবিদদের পাশাপাশি সমাজের বিত্তশালীদের ও এগিয়ে আসতে হবে। এ অবস্থায় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী ডা. শাহাদাত হোসেন এর পক্ষ থেকে প্রতিদিন সাধারণমানুষ ও দলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখে ডা শাহাদাত হোসেন মানব সেবা দিয়ে যাচ্ছে। এই মুহূর্তে সবাইকে ঘরে থেকে বাহির না হয়ে নিজেকে নিরাপদ রাখতে হবে। তিনি গত ১১ এপ্রিল দুপুরে নগরীর প্রবর্তকস্থ ট্রিটমেন্ট হাসপাতালের সামনে গরীব শ্রমিকদের মাঝে চট্টগ্রাম মহানগর বিএনপি সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে চাল, ডাল, আলু, পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কালে এ কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, ডবলমুরিং থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী বাদশা মিয়া, ২৩ নম্বর ওয়ার্ড বিএনপি’র আহবায়ক ও কাউন্সিলর প্রার্থী হাজী মুহাম্মদ মহসিন, মহিলা কাউন্সিলর প্রার্থী আর্যুনার মান্না, মনোয়ারা বাবুল বিএনপি নেতা এম এ হালিম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের একান্ত সচিব মারুফুল হক চৌধুরী(মারুফ)সহ নেতৃবৃন্দ।
এর আগে ২৩ নং পাঠানটুলি ওয়ার্ড ও ৩২ নং আন্দরকিল্লা ওয়ার্ড নেতৃবৃন্দের কাছে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী নেতৃবৃন্দের হাতে হস্তান্তর করেন এ এম নাজিম উদ্দিন সহ নেতৃবৃন্দ। এছাড়াও ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ড মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও করোনা সচেতনামূলক মূলক লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে। বিজ্ঞপ্তি