শোক সংবাদ

17

মিয়া ইফতেখার

চিটাগাং ক্লাব লিমিটেড এর সাবেক ভাইস চেয়ারম্যান লায়ন মিয়া ইফতেখার আনোয়ার (৭৪) গত ২৭ জানুয়ারি ভোর ৪টা ২০ মিনিটে নগরের একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি স্ত্রী ও এক কন্যাসহ গুণগ্রাহী রেখে যান। গত শুক্রবার জুমার নামাজের পর গরীব উল্লাহ শাহ মাজার প্রাঙ্গণে জানাজা শেষে তাঁকে দাফন করা হয়। জীবদ্দশায় তিনি উদীচী শিল্পী গোষ্ঠির উপদেষ্টাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

 

 

 

এস কে নূর হোসেন

হাটহাজারীর ১৩নং দক্ষিণ মাদার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এস কে নূর হোসেন মাস্টার (৭০) গত ২৭ জানুয়ারি রাত ১০টায় নগরের একটি হাসপাতালের ইন্তেকাল করেছেন। তিনি স্থানীয় রহমানিয়া প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষককের দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি হাটহাজারী উপজেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতির দায়িত্বও পালন করেন তিনি। দুপুরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এসময় গার্ড অব অনার জানান হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার শহিদুল আলম। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, নগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন শাহ্, সাবেক যুগ্ম সম্পাদক ইউনুস গনি চৌধুরী। প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি সড়ক দুর্ঘটনা আহত হয়ে দীর্ঘদিন আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

 

জয়শ্রী চৌধুরী


বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ বোয়ালখালী উপজেলা শাখার যুগ্ম সম্পাদক অরবিন্দ চৌধুরীর মা জয়শ্রী চৌধুরী রেখা (৬০) গত ২৭ জানুয়ারি রাত সাড়ে ১০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে কধুরখীল ইউনিয়নের খোকার দোকান সংলগ্ন নিজ বাড়িতে পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে, ১ মেয়ে, পুত্রবধূ, নাতি-নাতনি সহ অসংখ্য আতœীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। ২৮ জানুয়ারি সকালে পারিবারিক শ্মশানে দাহ করা হয়। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সেবামূলক সংগঠন। বিজ্ঞপ্তি