শেখ হাসিনার হাতে রাষ্ট্রভার থাকলে ত্রাণ নিতে লাইনে দাঁড়াতে হবে না

24

শীতার্তদের মাঝে কম্বল বিতরন কালে আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেন, একা একা ভাল থাকার মধ্যে কোন আনন্দ নাই। নিজে ভাল থাকার পাশাপাশি অন্যদেরকে ভাল রাখতে পারায় যে অপার আনন্দ যারা কখনো অন্যের উপকারে আসে না তারা বুঝতে পারবেনা। শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরনের ব্যবস্থা করে ছাত্র মিলন সামাজিক সংগঠন মানবিক ও সামাজিক দায়িত্ব পালনের মাধ্যমে নিজেরা সে তৃপ্তির সন্ধান লাভ করেছে।
গত সোমবার নগরীর ছাত্র মিলন সামাজিক সংগঠনের উদ্দ্যোগে আন্দরকিল্লা ওয়ার্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
বক্তব্যে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু আজীবন বাংলার গরীব দু:খী মানুষের কল্যাণের জন্য রাজনীতি করেছেন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এবং সাবেক ছাত্রনেতা জালাল উদ্দীন ইকবাল। মহানগর আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক এবং ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহরলাল হাজারী, আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইকবাল হাসান চৌধুরী, আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছলেম উদ্দীন আহমদ, আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম, মো. আজম খান, কাজী হেলাল উদ্দীন, মো. কামরুল হক, মো. জানে আলম, নুর আহাম্মদ, ইউছুপ হারুন মাসু, ফরমান উল্লাহ, রেজাউল করিম পিন্টু, মনিরুল হক মুন্না, রাজিব ভট্টাচার্য, আব্দুল আওয়াল অপু। সভায় সভাপতিত্ব করেন ছাত্র মিলন সংগঠনের সভাপতি অস্তিম মজুমদার ও সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক তোহিদুল ইসলাম। এতে আরো বক্তব্য রাখেন হাসনাত রাকিব, প্রান্ত সেন, পাপ্পু সরকার, ইশতিয়াক আহমেদ, তাহসিন আকবর প্রমূখ।