রোটারি ক্লাব অব চিটাগাং ইস্ট এর মেগা হেলথ ক্যাম্প

12

রোটারি ক্লাব অব চিটাগাং ইস্ট এর উদ্যোগে রোটারি-৩২৮২ এর অধীনস্থ এরিয়া কুমিল্লা জোন এর চাঁদপুর জেলার কচুয়া অঞ্চলের সাচার হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী মেগা হেলথ ক্যাম্প সম্পন্ন হয়েছে। ৬ সেপ্টেম্বর ক্যাম্পে বিপুল সংখ্যক রোগী চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ওষুধ সামগ্রী গ্রহণ করেন।
বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু বিশেষজ্ঞ প্রফেসর ইমনুল ইসলাম ও তাঁর টিমের বিশেষজ্ঞ চিকিৎসকরা এ সেবা প্রদানে ব্রতী ছিলেন। ক্যাম্পে পুষ্টি বিষয়ক পরামর্শ প্রদান করেন চট্টগ্রামের প্রথম ক্লিনিক্যাল পুষ্টিবিদ ও কমিউনিটি সার্ভিস ডিরেক্টর পিপি হাসিনা আক্তার লিপি।
এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সহিদ দর্জি, চাঁদপুর জেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিসেস সালমা সহিদ, ক্লাব প্রেসিডেন্ট নাসিমা আখতার ও সেক্রেটারি লেখক-সাংবাদিক রোটারিয়ান শওকত বাঙালি, ট্রেজারার রোটারিয়ান মোহাম্মদ শহীদ উল্লাহ, ডিরেক্টর ক্লাব সার্ভিস পিপি রাকিবুল ইসলাম, সমাজসেবী ও ব্যবসায়ী কে এম সাদুল্লা চিশতী ও মিসেস শহীদ উল্ল্যাহ মিল্লাত আরা বেগম। চিকিৎসকদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. শহীদ, ডা. মকবুল, ডা. আবীদ, ডা. মাহবুব প্রমুখ। বিজ্ঞপ্তি