রামু প্রেস ক্লাবের মিলনমেলা

10

রামু প্রতিনিধি

দিনব্যাপী নানা আনন্দ আয়োজনে সম্পন্ন হলো রামু প্রেস ক্লাবের পারিবারিক মিলনমেলা। গত ১১ ফেব্রুয়ারি পর্যটনস্পট রাবারবাগান রেস্ট হাউসে এ মিলনমেলার আয়োজন করা হয়। সকাল থেকে ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক আয়োজনে মুখর হয়ে উঠে অনুষ্ঠানস্থল। এতে বিশিষ্টজন ছাড়াও রামু প্রেস ক্লাবের সদস্য এবং তাদের পরিবারের সদস্যরা অংশ নেন।
মিলনমেলায় অতিথি হিসেবেঅংশ গ্রহণ করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল, রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া, রামু উপজেলা প্রকৌশলী মঞ্জুর হাসান ভ‚ঁইয়া। এতে স্বাগত বক্তব্য রাখেন রামু প্রেস ক্লাবের উপদেষ্টা ও সাবেক সভাপতি ছড়াকার দর্পণ বড়ুয়া।
মিলনমেলা উপলক্ষে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন রামু প্রেস ক্লাবের সদস্য, সদস্যদের স্ত্রী ও সন্তানরা। অনুষ্ঠানে গান পরিবেশন করেন আবুল কাশেম, মিজানুল হক, সোয়েব সাঈদ ও আবুল কাশেম সাগর। দুপুরে অতিথি ও প্রেস ক্লাব পরিবার মধ্যাহ্ন ভোজে অংশ নেন। আয়োজনে অংশ নেন রামু প্রেস ক্লাব সভাপতি নীতিশ বড়ুয়া, সাধারণ সম্পাদক সোয়েব সাঈদ, সহ-সভাপতি এস এম জাফর, এম আবদুল্লাহ আল মামুন ও খালেদ হোসেন টাপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাহমুদ ভূট্টো, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাছির উদ্দিন, অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান, দপ্তর সম্পাদক হাসান তারেক মুকিম, সহ-দপ্তর সম্পাদক শওকত ইসলাম, প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, সহ-প্রচার সম্পাদক আবুল কাশেম সাগর, কার্যকরী সদস্য খালেদ শহীদ, জহির উদ্দিন খন্দকার, মুহাম্মদ আবু বকর ছিদ্দিক, কফিল উদ্দিন, সদস্য প্রসুন বড়ুয়া, আহমদ ছৈয়দ ফরমান, হামিদুল হক, এস এম হুমায়ন কবির, শিপ্ত বড়ুয়া, মো. সাইদুজ্জামান, এম এইচ আরমান, নুরুল হক সিকদার, সুজন চক্রবর্তী ও মো. আবদুল্লাহ, প্রকাশ সিকদার ও মিজানুল হক।