রাঙামাটিতে বাসন্তী চাকমা এমপি কর্তৃক কম্বল বিতরণ

90

রাঙমাটিতে সংরক্ষিত মহিলা আসন ৩৩৩-৯ রাঙামাটি বান্দরবান ও খাগড়াছড়ি আসনের মহিলা এমপি বাসন্তী চাকমা কম্বল বিতরণ করেন। গত শনিবার সকালে শহরের রিজার্ভ বাজারস্থ হোটেল নাদিশার সামনে হতদরিদ্র লোকজনের মধ্যে তিনি প্রায়-৩-৪শ’ কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাসন্তী চাকমা এমপি।
কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বাসন্তী চাকমা এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে তিন পার্বত্য জেলার দায়িত্ব দিয়ে এখানে পাঠিয়েছেন। আমি শুধু খাগড়াছড়িবাসীর এমপি নই। আমি তিন পার্বত্য জেলাবাসীর এমপি। তাই তিন পার্বত্যাঞ্চলের জনগণের পাশে থেকে কাজ করতে চাই।
ইতিমধ্যে পার্বত্যাঞ্চলের কিছু মসজিদ, মন্দির ও কেয়াংএর জন্য কিছু বরাদ্দ এসেছে আমি ওইসব বিষয় নিয়ে তিন জেলাতে কাজ করবো। তাই সকল উন্নয়ন কর্মকাণ্ডে আপনাদের সার্বিক সহযোগিতা একান্ত প্রয়োজন। রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শহীদুজ্জামান মহসিন রোমানের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক মোহিতি চাকমা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপন চাকমা, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঝর্ণা খীসা, জয়া চাকমা, জ্যোস্না চাকমা প্রমুখ।