রথযাত্রা উপলক্ষে সিএমপি কমিশনারের সঙ্গে মতবিনিময়

49

রথযাত্রা উপলক্ষে সিএমপি কমিশনারের সঙ্গে মতবিনিময় করেছেন ইসকন প্রবর্তক শ্রীকৃষ্ণ মন্দিরের ভক্তরা। গত ৩০ জুন সিএমপি কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগমসহ (ক্রাইম এন্ড অপারেশন) সহ বিভিন্ন থানার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় চট্টগ্রামের সনাতনী সম্প্রদায়ের নেতৃবৃন্দও অংশগ্রহণ করেন।
আগামী ৪ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত ইসকন প্রবর্তক শ্রীকৃষ্ণ মন্দিরে জগন্নাথদেবের রথযাত্রা উপলক্ষে বিভিন্ন মাঙ্গলিক অনুষ্ঠানমালার ব্যাপারে সিএমপি কমিশনার মাহাবুবর রহমানকে অবহিত করা হয়। তিনি বলেন, রথযাত্রা মহোৎসবে সকলে যাতে স্বাচ্ছন্দ্যপূর্ণভাবে, সুশৃঙ্খল, সুন্দর ও শান্তিপূর্ণভাবে অংশগ্রহণ করতে পারে সেজন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।
সভায় বক্তব্য দেন ইসকন চট্টগ্রাম বিভাগীয় সম্পাদক শ্রীমান চিন্ময় কৃষ্ণ দাস ব্রহ্মচারী, ইসকন প্রবর্তক শ্রীকৃষ্ণ মন্দিরের সাধারণ সম্পাদক শ্রীমান দারুব্রহ্ম জগন্নাথ দাস ব্র্রহ্মচারী, নামহট্ট পরিচালক স্বতন্ত্র গৌরাঙ্গ দাস, রুপেশ্বর গৌরাঙ্গ দাস, শ্রীরাধামাধব মন্দির ও গৌর নিতাই আশ্রমের অধ্যক্ষ শ্রীমান পন্ডিত গদাধর দাস, তারণ নিত্যানন্দ দাস, পাÐব গোবিন্দ দাস, সুচারু কৃষ্ণ দাস, উজ্জ্বল নীলাম্বর কৃষ্ণ দাস, কিশোর শ্যাম দাস। বিজ্ঞপ্তি