মিরসরাইয়ে যুবককে ডেকে নিয়ে হত্যা

47

মিরসরাইয়ে পূর্বশত্রুতার জের ধরে মীর হোসেন (২৮) নামের এক যুবক খুন হয়েছে। গতকাল রবিবার সকালে উপজেলার ১নম্বর করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর গ্রামে এই খুনের ঘটনা ঘটে। মীর হোসেন ওই এলাকার ফজলুল হকের পুত্র।
জোরারগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকালে মীর হোসেনকে দক্ষিণ অলিনগর এলাকার আবাসন প্রকল্পে একই এলাকার রবিউল হোসেন, দিদার, বেলাল, সানজু, লম্বা সাইফুল বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ডেকে নিয়ে যাওয়ার পর তারা মীর হোসেনকে মারধর করতে থাকে। এসময় মীর হোসেনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। দুপুর আড়াইটার সময় মীর হোসেনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মস্তাননগর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৫ টার সময় তার মৃত্যু হয়।
জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক বলেন, এই ঘটনায় মীর হোসেনের বাবা ফজলুল হক বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা (নং-৪) দায়ের করেছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।