মিরসরাইয়ে পাওনা টাকা চাওয়ায় কুপিয়ে আঙ্গুল বিচ্ছিন্ন

6

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে পাওনা টাকা ফেরত চাওয়ায় এক যুবককে কুপিয়ে আঙ্গুল বিচ্ছিন্ন করেছে চাচাতো ভাই। আহত যুবকের নাম মোশাররফ হোসেন। সে করেরহাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু ছালেক কোম্পানির বড়ভাই শফির পুত্র। গত বুধবার সন্ধ্যায় উপজেলার করেরহাট বাজারে এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালে এবং পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।
আহত মোশাররফ হোসেন জানান, ফরোয়ার্ড ইট কেনার জন্য চাচাতো ভাই মুরাদকে ৩৭ লাখ ৫০ হাজার টাকা দিয়েছিলেন। কিন্তু চাচাতো ভাই মুরাদ ইট কিংবা টাকা কোনোটাই ফেরত দিচ্ছিলেন না। বুধবার সন্ধ্যায় করেরহাট বাজারে পাওনা টাকা ফেরত চাইতে গেলে মুরাদের ভাই রিয়াদ ধারালো বটকি দিয়ে তার ওপর হামলা করে। এসময় নিজেকে রক্ষা করতে গিয়ে তার হাতের একটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
করেরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার হওয়া খুবই দুঃখজনক। এ বিষয়ে জানতে মুরাদের ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন দেওয়া হলে তিনি রিসিভ করেননি।
জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর হোসেন মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।