মাদক কিনতে ৪০ হাজারে ছেলেকে বিক্রি করলেন বাবা

9

 

মাদকের নেশায় নিজের একরত্তি ছেলেকেও বেচে দিলেন বাবা। ৪০ হাজার রুপিতে নিজের আড়াই বছরের ছেলেকে এক নারীর কাছে বিক্রি করে দেন তিনি। এ ঘটনা ঘটেছে ভারতের আসামে। এরইমধ্যে তাকে গ্রেফতার করেছে পুলিশ।
অভিযুক্ত আমিনুল ইসলাম গুয়াহাটি থেকে পূর্বে ৮০ কিলোমিটার দূরে মরিগাঁওয়ের লহরিঘাট গ্রামের বাসিন্দা। তার স্ত্রী রুকমিনা বেগম খানায় অভিযোগ করে জানিয়েছেন, সাজিদা বেগম নামে এক নারীর কাছে ছেলেকে বেচে দিয়েছেন তার স্বামী। ওই অভিযোগের ভিত্তিতেই সাজিদা ও আমিনুলকে গ্রেফতার করে পুলিশ।
পুলিশকে রুকমিনা জানান, স্বামী মাদক চক্রের সঙ্গে জড়িত, এ কথা জানতে পারার পর তার সঙ্গে আমিনুলের ঝাগড়াও হয়েছিল। তারপরই ছেলেকে নিয়ে বাবার বাড়ি চলে গিয়েছিলেন তিনি। কয়েক দিন আগেই সেই বাড়িতে হাজির হয়ে ছেলেকে নিয়ে যেতে চান আমিনুল। জানান, ছেলের আধার কার্ড তৈরির ব্যবস্থা করেছেন তিনি। দুই-তিন দিন কেটে গেলেও আমিনুল ছেলেকে ফিরিয়ে না-দেওয়ায় সন্দেহ জাগে রুকমিনার। তার পরই তিনি জানতে পারেন, ছেলেকে বেচে দিয়েছে তার স্বামী। তারপর গত ৫ অগস্ট থানায় অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগ পেয়ে দ্রæত শিশুটিকে উদ্ধার করে পুলিশ। পুলিশের তরফে জানানো হয়েছে, মায়ের অভিযোগের ভিত্তিতে সাজিদা বেগমের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়েছে।