মাইজভাণ্ডারীর ওরশ উপলক্ষে ‘সানডে ইনভাইটেড টক’

3

মাইজভাÐারী তরিকার প্রবর্তক হযরত গাউছুল আজম সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাÐারীর (ক.) ১১৭তম বার্ষিক ওরশ উপলক্ষে গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহসুফি সৈয়দ এমদাদুল হক মাইজভাÐারী (ম.)’র পৃষ্ঠপোষকতায় ও নায়েব সাজ্জাদানশীন ও মোন্তাজেম সৈয়দ ইরফানুল হক মাইজভাÐারী (ম.) সার্বিক তত্ত¡াবধানে শিক্ষকদের উপস্থিতিতে ‘সানডে ইনভাইটেড টক’ অনুষ্ঠিত হয়েছে।
২২ জানুয়ারি ফটিকছড়ি মাইজভাÐার দরবার শরীফের শাহ এমদাদীয়া ময়দানে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেন চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ১০০ শিক্ষক অংশ নেন। ওরশ উপলক্ষে বাংলাদেশের বিভিন্ন এলাকা ছাড়াও ভারত, মিয়ানমার, সংযুক্ত আরব আমিরাত, বাহরাইন, সৌদি আরব, কাতার, কুয়েত, চায়না, যুক্তরাজ্য, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ওমানসহ নানা দেশ থেকে অসংখ্য ভক্ত-অনুরক্ত অংশ নিতে মাইজভাÐার দরবার শরীফে এসেছেন। নায়েব সাজ্জাদানশীন ও মোন্তাজেম সৈয়দ ইরফানুল হক মাইজভাÐারী (ম.)’র সার্বিক তত্ত¡াবধানে মাইজভাÐার ওরশ শরীফ সুপারভিশন কমিটির উদ্যোগে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা ও ভিডিও চিত্র ধারণের মাধ্যমে সার্বক্ষণিক নজরদারির ব্যবস্থা করা হয়েছে। বিভিন্ন স্থানে প্রয়োজনীয় গাড়ি পার্কিংসহ মেহমানদের প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে থাকা, সময়মতো জামাত সহকারে নামাজ আদায়, বিশুদ্ধ পানীয় জল, স্বাস্থ্যসম্মত স্যানিটেশন, আলোকসজ্জা, এবং প্রয়োজনীয় ওষুধসহ বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা করা হয়েছে।
আজ সোমবার হযরত গাউছুল আজম মাইজভাÐারীর (ক.) মাজার শরীফে গিলাফ চড়ানো, মিলাদ, তাওয়াল্লোদে গাউছিয়া, জিকির ও মোনাজাত অনুষ্ঠিত হবে। মঙ্গলবার রাতে মিলাদ, জিকির ও আখেরী মোনাজাত অনুষ্ঠিত হবে। বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি শৃংখলা, কল্যাণ ও মুক্তি কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে আখেরী মোনাজাত পলিচালনা করবেন সাজ্জাদানশীন সৈয়দ এমদাদুল হক মাইজভাÐারী (ম.)। বিজ্ঞপ্তি